• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বেকারদের কর্মসংস্থানের আশ্বাস দিলেন চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন ভৈরবে দুর্বৃত্তের ইটের আঘাতে এক ব্যক্তির মৃত্যু এখন যেন হাওরে শোভা পাচ্ছে ধানের আলপনা মুক্তিযোদ্ধার বাড়িতে তান্ডব কেটেছে শতাধিক গাছ পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন

নির্বাচনী সহিংসতা : কটিয়াদীতে মামলা দায়েরের ১০ দিনেও গ্রেফতার হয়নি প্রধান আসামি

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ৫নং মুমুরদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ১৮টি বাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনায় বিজয়ী ইউপি সদস্য অভিযুক্ত প্রধান আসামি জামাল উদ্দিন (৪০) কে মামলা দায়েদের ১০ দিন পেরিয়ে গেলেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। অথচ এলাকায় প্রকাশ্যে অবস্থান করছে এই মামলা অন্যান্য আসামিরাও। এদিকে, এখন পর্যন্ত অভিযুক্ত আসামিদের গ্রেফতার করতে না পারায় উদ্বিগ্ন প্রকাশ করেছেন এলাকাবাসী।
মামলার এজাহার সূত্র জানায়, গত ২৭ ডিসেম্বর বিজয়ী ইউপি সদস্য জামাল উদ্দিন ও তার সমর্থকরা পরাজিত ইউপি সদস্য জাহাঙ্গীরের সমর্থকদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। পরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ চলে। সংঘর্ষের এক পর্যায়ে ১৮টি ঘরবাড়ি ও মোটরসাইকেল ভাংচুর করে।
এছাড়া নগদ অর্থ, ঘরবাড়ির মালামাল লুট করে জামাল মিয়ার সমর্থকরা। খবর পেয়ে বাদী ও তার পরিবার বাধা দিলে তাদের মারধর করে। এ ঘটনায় ইউপি সদস্য জামাল উদ্দিন লাঠি ও লোহার রড নিয়ে হামলার নেতৃত্ব দেয়। এ সংক্রান্ত ভিডিওচিত্রও রয়েছে।
মামলার বাদী জখমী রফিক মীর (২৬) জানান, মামলার পর মূল আসামি জামাল উদ্দিনকে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়নি। আমরা দোষীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করছি।
এ ব্যাপারে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এসএম শাহাদত হোসেন জানান, মামলা দায়েরের পর এ ঘটনায় ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত প্রধান আসামি ও সহযোগীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *